𝗔𝗹𝗹 𝗘𝗮𝗿𝗻𝗶𝗻𝗴 𝟯𝟲$47 এর NFT কিনেছি $13 দিয়ে। কিভাবে? আগের যে ফ্রী NFT টা ছিলো? সেটা Recycle করে 120 টা টোকেন পেয়েছি। আমার একাউন্টে রেফার কমিশন ছিলো $15 সব মিলে $35 হলো। বাকি $13 ডিপোজিট করে NFT নিয়েছি। এখন ডেইলি ইনকাম হবে $3 কিন্তু আমি কাউকে ডাইরেক্ট ইনভেস্টমেন্ট করার…আমার রেফারে দেখতেছি বেশ কিছু মানুষ ইনভেস্ট করেছেন। যদিও আমি কাউকে বলিনি।কিন্তু মনে হচ্ছে আমরা আরো আগে ইনভেস্ট না করে বড় কোপ মিস করে ফেলছি 🥹আপনার কি মনে হয়? এই প্রজেক্ট টা এখনো আর্লিতে আছে?t.me/allearning36/7277315643August 28, 2026 4.3K 38 4