কিভাবে?
আগের যে ফ্রী NFT টা ছিলো?
সেটা Recycle করে 120 টা টোকেন পেয়েছি।
আমার একাউন্টে রেফার কমিশন ছিলো $15
সব মিলে $35 হলো। বাকি $13 ডিপোজিট করে NFT নিয়েছি। এখন ডেইলি ইনকাম হবে $3
কিন্তু আমি কাউকে ডাইরেক্ট ইনভেস্টমেন্ট করার জন্য বলবো না। তারা শুধুমাত্র ইনভেস্ট করতে পারেন। যাদের Wallet অলরেডি বেশ কিছু টোকেন আছে? কিন্তু উইথড্র করতে পারেননা। তারা আপনার ফ্রী NFT টাকে Recycle করে বাকি যত শর্ট খাবে সেটা ডিপোজিট করে NFT-1 কিনবেন।
https://t.me/BrivoxWbe3_bot?start=ref_MST4G8T5




