3/4 month সময় পাবে সবাই, competition খুব tough level এ হবে, নিজেকে… — Technical Study — TG.ME

3/4 month সময় পাবে সবাই, competition খুব tough level এ হবে, নিজেকে একধাপ আগে রাখতে হবে competition এ টিকে থাকার জন্য।
❤9
May 23, 2026 3.5K 3