আপনি কি fixed mindset এর মানুষ নাকি growth mindset এর মানুষ? fixed… — P2A Official Channel — TG.ME

আপনি কি fixed mindset এর মানুষ নাকি growth mindset এর মানুষ?

fixed mindset এর মানুষজন কোনো কাজ শুরু করার আগে শুরুতেই চিন্তা করে; যদি সাকসেসফুল না হয়, তাহলে কী হবে?

এই চিন্তা করতে করতে তারা আসলে শুরুই করে না, কাজ না করে শুধু রেজাল্ট নিয়েই ভাবে।

এরা কাজ না করে সারাক্ষণ ফোন স্ক্রল করবে, মুভি দেখবে, আড্ডা দিবে কিন্তু কাজের চিন্তা মাথায় আসলেই রেজাল্টের চিন্তায় কাজ করবে না।

এই কিসিমের লোকজন দিয়ে এই দুনিয়া ঠাসা।

আরেক শ্রেণির লোকজন আছে যারা কোনো কিছু একটা করার চিন্তা মাথায় আসলে একটা calculative risk নিয়ে কাজটা শুরু করে দেয়।

এদের চিন্তা হলো; আমি আমার সর্বোচ্চ effort দিবো। বাকিটা আল্লাহ আমার কপালে যা রাখছে তাই হবে।

স্রষ্টার প্রতি এদের ভরসাও বেশি। তাই এই জাতীয় লোকের সফলতার পাল্লাও ভারী।

দিনশেষে growth mindset এর মানুষজনই সফলতার মুখ দেখে।

সামনে স্পেশাল বিসিএস, জেনারেল বিসিএস আর ব্যাংক এক্সাম।

অনেকদিন তো fixed mindset এর মানুষ ছিলেন।

এবার আল্লাহর উপর ভরসা রেখে growth mindset এর দলে ভিড়ার চেষ্টা করুন।

আল্লাহ হতাশ করবেন না ইন শা আল্লাহ।

আমাদের স্পেশাল বিসিএস, জেনারেল বিসিএস ও ব্যাংক নিউ ব্যাচে কিস্তিতে ভর্তি চলছে।

বিস্তারিত জানতে হোয়াটসঅ্যাপ করুন https://wa.me/+8801329672054
❤14
August 25, 2026 2.1K 4