ট্রাই মারতে পারেন কাল
২৪ ঘন্টা সময় আছে
0.03 eth per entry
যত মন চায় নিতে পারবেন
উইন হলে ত হইলেন, ০.০৩ eth কেটে nft দিবে
নাইলে সব ফান্ড ফেরত
অনেকে দেখলাম ১০-২০-৩০ টা করে এন্ট্রি নিতেছে
আর nft price predict করতেছে ০.৫ eth~
কিন্তু আমার মনে হচ্ছে বেশি প্রাইজে বেশিক্ষন থাকবেনা
তাও খারাপ না, ফান্ড থাকলে ট্রাই~~
