btw যাদের অনেক ফান্ড পড়ে আছে ট্রাই মারতে পারেন কাল ২৪ ঘন্টা সময় আছে… — Earning Engine — TG.ME

Earning Enginedid anyone commited eth here? already 2.5 million $ commited😐 Nft hype is crazyy
btw যাদের অনেক ফান্ড পড়ে আছে

ট্রাই মারতে পারেন কাল
২৪ ঘন্টা সময় আছে

0.03 eth per entry

যত মন চায় নিতে পারবেন

উইন হলে ত হইলেন, ০.০৩ eth কেটে nft দিবে

নাইলে সব ফান্ড ফেরত


অনেকে দেখলাম ১০-২০-৩০ টা করে এন্ট্রি নিতেছে

আর nft price predict করতেছে ০.৫ eth~

কিন্তু আমার মনে হচ্ছে বেশি প্রাইজে বেশিক্ষন থাকবেনা
😐

তাও খারাপ না, ফান্ড থাকলে ট্রাই~~
❤25
August 27, 2026 2.5K 53 5