Finally কাজ এগোচ্ছে। ☘️
XI-XII, এর পর IX-X, তার পরেই Group C D Edit Window ☘️
একটা দিনও নষ্ট করছে না SSC 🔥
1 টা শেষ তো আরেকটা শুরু ❤️
10 বছর SSC ঘুমিয়ে থাকার পর অবশেষে কাজ করছে। ☘️
তবে GROUP C D আরেকটা EDIT WINDOW আসার কথা Personal Information Edit এর জন্য।
এখন দেখা যাক SSC কি সিদ্ধান্ত নেয়। ☘️
✅ Join @Careerplus1 ☘️
71
19
3
2
1
1August 25, 2026 8.8K 3