দেখেন এটা একটা ফাঁদ হতে পারে।
সবাই ভাববে NFT -2 আসার আগে Scam করবে না। হয়তোবা তারা এর আগেই Scam করবে।
আবার এটা সত্যিও হতে পারে যে সবগুলো NFT আনলক হওয়ার পরে Scam করবে।
আমরা অতীতে দেখেছি কিছু কিছু ইনভেস্টমেন্ট প্ল্যাটফর্ম 3 - 6 মাস পর্যন্ত ছিলো। যেগুলো থেকে Ealry Investor রা ভালো প্রফিট নিয়েছে।
অনেকে ইনবক্সে বলতেছেন ইনভেস্ট করবেন কিনা? দেখেন এটার উত্তর আমি দিতে পারবো না। আমি এসব সাইটের একদিনও গ্যারান্টি দিতে পারবো না।
যদি আপনার কাছে এক্সট্রা ডলার থাকে?
তাহলে রিস্ক নিতে পারেন।
কিন্তু ভুলেও করো থেকে ধার বা হাওলাত নিয়ে ইনভেস্ট করবেন না

