𝗔𝗹𝗹 𝗘𝗮𝗿𝗻𝗶𝗻𝗴 𝟯𝟲Deepcoin এ আর মাত্র 10 টা স্লট বাকি আছে। আপনাদের যাদের KYC পেন্ডিং? আপনারা একটু লাইভ সাপোর্টে কথা বলেন। আমার ম্যানেজার অফলাইন। আর Weex এ যাদের 3 দিন হয়ছে? তারা ফান্ড উইথড্র করে নিতে পারেন। যাদের এখনো 3 দিন হয়নি। তারা অবশ্যই ডেইলি কিছু ট্রেডিং একটিভিটি…Deepcoin এ যাদের KYC পেন্ডিং ছিলো? এখন অ্যাপ্রুভ হয়েছে। দ্রুত টাস্ক কমপ্লিট করেন।t.me/allearning36/728227August 31, 2026 1.7K 32