অনলাইনে যে কি দিনকাল আসলো। ইউজার এখন কোনো সাইটে একাউন্ট খোলার আগে বলে ভাই ফি ব্যাক দিবেন?
মানি ভবিষ্যতে এডমিন কি পাবে না পাবে? একাউন্ট করার আগেই প্রতিশ্রুতি দিতে হবে ফি ব্যাক দিবো কিনা?
কোন বাইনচোদরা এই ফি ব্যাক দেওয়ার নিয়ম বের করছে। আবার ফি ব্যাক দেওয়া নিয়ে প্রতিযোগিতাও হয় এখন। কে কত বেশি দিতে পারে।
ইউজার এর রেফার থেকে যদি $1 ইনকাম হয়? আর সেখান থেকে যদি ইউজারকে $0.50 দিয়েই দিতে হয়?
তাহলে এইখানে থেকে কি লাভ?
14 - 15 ঘন্টা অনলাইনে থেকে, চোখ নষ্ট করে, ব্রেইন নষ্ট করে, এতো পেশার নিয়ে এই কাজ করার কোনো মানি হয়না।
যেই অফার গুলোতে এক্সট্রা Reward দেওয়ার মতো হয়, সেগুলোকে আমি এমনি দেই।
তাই বলে কি কিছু শেয়ার করলেই ফি ব্যাক দিতে হবে?
ওইদিন একটা Gate এক্সচেঞ্জের Cutome ইভেন্ট শেয়ার করছি। ওইখানে ইউজার আমার রেফারে $100 CFD ট্রেড করলে আমি সর্বোচ্চ $0.10 ফি পাবো। সেখান থেকেও ফি ব্যাক চায়।
Tria অফার শেয়ার করছিলাম।
যারা Txn কমপ্লিট করছে? তাদেরকে $2 করে দিছি। তার মধ্যে একজন বলে অমুক তমুক চ্যানেল $4 করে দিছে। প্রমাণ দিতে বলছি, পরে বলে চ্যানেলে কয়েকবার বলছে $4 করে দিবে। কাউকে দিতে দেখিনি।
গতকাল Deepcoin এক্সচেঞ্জে একটা সমস্যা হয়ে আমার একাউন্ট লক হয়ে গেছিলো। রেফার ট্র্যাক করা যাচ্ছিলো না। ঐটা সমাধান করতে করতে আমার সকাল হয়ে গেছে। সারারাত ঘুমাইনি। কারণ আমার অ্যাকাউন্টে সমস্যা থাকলে আপনাদেরও পেমেন্ট পেতে সমস্যা হতে পারে। তাই যত দ্রুত সম্ভব সেটা সমাধান করছি।
যদি আমার পরিশ্রমের 50% পারিশ্রমিক ইউজারকে দিয়ে দেওয়া লাগে? তাহলে এই পরিশ্রমের কোনো মূল্য নেই।
Weex এর Custom ইভেন্ট শেয়ার করছি। সেখানে এক পয়সাও আমার এক্সট্রা ইনকাম নাই। শুধু ইউজাররা ট্রেড করলে যতটুকু ফি যায়? এক্সচেঞ্জ আমাকে সেখান থেকে একটু কমিশন দেয়। এতটুকুই আমার ইনকাম। যদি এটাও ইউজারদেরকে দিয়ে দেওয়া লাগে? তবে এসব ইভেন্ট এনে কোনো লাভ নাই।
ভাই আমার হাজার হাজার রেফার লাগবে না। যারা আপনাদেরকে প্রতিটা প্রজেক্টে 50% ফি ব্যাক দেয়? তাদের রেফার এ জয়েন করেন।
আমি 50% ফি ব্যাক দিলে 400 রেফার পাবো। ফি ব্যাক না দিলে 200 হলেও পাবো। তো ঘুরাই ফিরায় আমার ইনকাম সেম থাকলো। এক্সট্রা সময় নষ্ট করার কোনো মানি হয়না।
30
20August 31, 2026 2.2K 33 5