𝗔𝗹𝗹 𝗘𝗮𝗿𝗻𝗶𝗻𝗴 𝟯𝟲: post #72754 — TG.ME

এমন চোদনা দেশটি তোমরা পাবে নাকো কোথাও।

যেই দেশের ব্যাংকের সার্ভার ডাউন থাকে কয়েক ঘণ্টা।

আমি P2P করতে গিয়ে কখনো হয়রানি হয়নি। আজকে আমি অনেক হয়রানি হয়েছি।

আমি কিছু টাকা P2P করছিলাম আজকে বিকেল 3:45 এ। অর্ডার করার সাথে সাথে Buyer আমাকে টাকা পাঠায় দিছে। কিন্তু আমি রিসিভ করিনি।

সেই বিকেল থেকে ব্যাংকে 4 বার ফোন দিলাম। তারা বলে NPSB Transfer এ সার্ভার সমস্যা। কখন ঠিক হবে বলা যাচ্ছে না। এই নাকি একটা দেশের ব্যাংকিং সিস্টেম।

অবশেষে রাত 10 টায় আমার একাউন্টে টাকা জমা হলো।
কারো যদি এমার্জেন্সিতে এরকম টাকা আটকে যায়? তাহলে তার জীবন শেষ।

আমার ব্যাংক ছিলো ইসলামিক ব্যাংক। আর Buyer NPSB করছিলো City Bank থেকে।

এখানে Buyer এর কোনো দোষ নেই। City Bank এর ও কোনো দোষ নাই। সব দোয়া ইসলামিক ব্যাংকের।

বিকেল থেকে খুব চিন্তায় ছিলাম 🥹
❤47💔29😭13🫡7
August 27, 2026 4.4K 47 4