𝗔𝗹𝗹 𝗘𝗮𝗿𝗻𝗶𝗻𝗴 𝟯𝟲: post #72480 — TG.ME

𝗔𝗹𝗹 𝗘𝗮𝗿𝗻𝗶𝗻𝗴 𝟯𝟲Mars Airdrop Form Finally Closed Now. আজকে তাদের Weekend Day চলতেছে। তাই আজকে কাউকে Airdrop দেওয়া হয়নি। আগামী সপ্তাহে তারা KYC এর মাধ্যমে Airdrop দিবে যারা ফর্ম সাবমিট করছিলেন। Good Luck Everyone.
⚠️Mars Airdrop Update.

বেশির মানুষ নাকি ফেক ডিটেইলস সাবমিট দিয়েছে। তাই তারা আর Airdrop দিবে না। আগে বলছিলো কাইক 3এর মাধ্যমে দিবে। সেটাও বাদ।

তারা ফর্মের সব ইউজারকে চেক ও করেনি। তারা বলে 50 টা চেক করলে 40 টাই নাকি বাদ পড়ে। তাদের কাছে এত সময় নাই 🙂
❤4
August 18, 2026 7.6K 1