Submit Form Before End
https://t.me/allearning36/72167
এটাই হয়তো লাস্ট ফর্ম Airdrop.
এর পর থেকে হয়তো আর ফর্ম দিবে না।
বর্তমান ফর্ম টা যেকোনো সময় শেষ হয়ে যাবে। আর পরবর্তী Airdrop আসলে KYC লাগবে।
মেসেজ পান আর না পান?
আগে ফর্ম সাবমিট দিয়ে রাখেন।
বাকিটা পরে দেখা যাবে।
আর এখন Airdrop পাওয়ার জন্য X এ 200 ফলোয়ার থাকতে হয়। যাদের 200 ফলোয়ার নাই? তারা এই গ্রুপ থেকে একজন আরেকজনকে ফলো করেন।
https://t.me/TwitterEvent36
তারা ট্রিকস খাটান। ফর্ম সাবমিট দিয়ে রাখেন। মেসেজ হয়তো একটু দেরিতে পাবেন।


