ভালো কিছু হলেও ২–১ জন negative মানুষ থাকেই। কিন্তু ২৯০+ মেম্বারের মধ্যে এখন পর্যন্ত একজনকেও দেখলাম না, যে এই Community নিয়ে negative কিছু বলেছে—personally-ও না। ❤️
VIP Community Group খোলার প্রায় ১ বছর ৩ মাস হয়ে গেছে। এই পুরো সময়ের মধ্যে একবারের জন্যও Group Off করা হয়নি। শুরু থেকেই আমরা যেভাবে transparency maintain করে এসেছি, ইন শা আল্লাহ সামনেও ঠিক একইভাবে এই transparency বজায় থাকবে। ❤️