ALPHA Crypto Signal#BTC / Market Analysis 📊 BTC aggressive move দেওয়ার পর বর্তমানে তার important resistance zone-এ trade করছে। এখন BTC যদি resistance zone থেকে rejection নেয়, তাহলে একটি healthy pullback আসতে পারে। আর যদি strong volume-এর মাধ্যমে resistance break করে, তাহলে…আলহামদুলিল্লাহ ❤️Analysis দেওয়ার কয়েক ঘণ্টা পর থেকেই Altcoinগুলো expected move দেখাতে শুরু করেছে।Market-এ বছরের পর বছর থাকতে থাকতে Experience এমন পর্যায়ে এসেছে market-এর movement অনেক আগেই feel করা যায়। ☎️ @ACS_OWNER t.me/AcsSignal/31931832August 21, 2026 1.7K 1