Market up হলেই so-called trading mentor-দের সর্বোচ্চ চেষ্টা থাকে… — ALPHA Crypto Signal — TG.ME

Market up হলেই so-called trading mentor-দের সর্বোচ্চ চেষ্টা থাকে "মুরগি ধরার। 😅

"Slot limited! এখনই join করুন!" 😂
Like Seriously, ওদের VIP channel-এ কি বসার জন্য seat থাকে নাকি? 😅

Market up হলেই urgency তৈরি করে মানুষকে তাড়াহুড়ো করে join করানোর চেষ্টা শুরু হয়।
মনে রাখবেন, তাদের অনেকের আসল income source ট্রেডিং নয়, আপনাদের VIP fee-ই তাদের বড় আয়ের উৎস।

নিজে analysis শিখুন, risk management শিখুন। Blindly কাউকে follow করে টাকা হারাবেন না।

☎️ @ACS_OWNER
💠
💯20❤8❤‍🔥1😱1
August 21, 2026 1.4K