Instagram Submit Update 📌 ➡️আজকে যারা Instagram Submit করছেন… — 𝗖𝗹𝗶𝗰𝗸𝗻𝗲𝘁𝘇𝗼𝗻𝗲 𝗢𝗳𝗳𝗶𝗰𝗶𝗮𝗹 — TG.ME

➡️Instagram Submit Update 📌
➡️আজকে যারা Instagram Submit করছেন, ইনশাআল্লাহ সবার রিপোর্ট রাতেই চলে আসবে। ✅

🔔এখন থেকে সবাই নতুন করে কাজ জমা দিন💰
⚠️ রিপোর্ট একটু খারাপ আসবে—এটা আমি আগেই বলে দিয়েছি। কারণ আমাদের Old Buyer বর্তমানে কাজ করতে পারছেন না, তাই আপাতত অন্য Buyer-এর সাথে কাজ করছি।

➡️ বসে না থেকে কাজ করতে থাকুন। আগে মনে করেন ২০টা ID Submit করে ১৮টার টাকা পাইছেন, এখন হয়তো ২০টা Submit করে ১০টার টাকা পেতে পারেন। এটা সাময়িক পরিস্থিতির কারণে হচ্ছে।

🔥তাই সবাই মন দিয়ে কাজ করুন এবং যত বেশি সম্ভব ID Submit করুন।

বসে না থেকে কাজে লেগে পড়ুন সবাই!
💪💰
❤21😢12🔥5🥰1
September 6, 2026 695 1