ফেসবুক রিপোর্ট সংক্রান্ত গুরুত্বপূর্ণ ঘোষণা অনেকের Facebook রিপোর্ট… — 𝗖𝗹𝗶𝗰𝗸𝗻𝗲𝘁𝘇𝗼𝗻𝗲 𝗢𝗳𝗳𝗶𝗰𝗶𝗮𝗹 — TG.ME

📌ফেসবুক রিপোর্ট সংক্রান্ত গুরুত্বপূর্ণ ঘোষণা

অনেকের Facebook রিপোর্ট অনেক খারাপ আসছে। অনেকেই আমাকে বলছেন—“ভাই, ID Live আছে কিন্তু রিপোর্ট দিচ্ছেন।”

এই বিষয়টি নিয়ে আমি Buyer-এর সাথে কথা বলেছি। তিনি জানিয়েছেন, WhatsApp এবং Phone-এর Gmail দিয়ে Facebook Account তৈরি করলে আমাদের এইনে ID Login হই না, যার কারণে রিপোর্ট খারাপ আছে

➡️ যাদের রিপোর্ট খারাপ আসছে, তারা Bot থেকে নাম্বার নিয়ে কাজ করুন।

একটি নাম্বার দিয়ে একটি করে Account তৈরি করার চেষ্টা করুন। এতে ইনশাআল্লাহ ভালো/100% রিপোর্ট পাওয়ার সম্ভাবনা থাকবে।
✅⭐️

🚫 যাদের রিপোর্ট খারাপ, তারা আপাতত WhatsApp ও Gmail দিয়ে Account তৈরি করা বন্ধ রাখুন।
🔔 যাদের রিপোর্ট ভালো আসছে, তারা চাইলে আগের মতো কাজ করতে পারেন।

আর অনেকের Live Account Back থাকার কারণও হতে পারে WhatsApp/Gmail দিয়ে Account তৈরি করা।

➡️যেসব ID আমাদের এখানে Live থাকে, চাইলে সেগুলো অন্য জায়গায়ও Sell করে দেখতে পারেন।
Number Bot ব্যবহার করে কাজ করুন এবং রিপোর্ট ভালো রাখুন।
✅

➡️number bot,@FASTOTP34_bot
❤15🥰2
September 5, 2026 2.1K