অনেকের Facebook রিপোর্ট অনেক খারাপ আসছে। অনেকেই আমাকে বলছেন—“ভাই, ID Live আছে কিন্তু রিপোর্ট দিচ্ছেন।”
এই বিষয়টি নিয়ে আমি Buyer-এর সাথে কথা বলেছি। তিনি জানিয়েছেন, WhatsApp এবং Phone-এর Gmail দিয়ে Facebook Account তৈরি করলে আমাদের এইনে ID Login হই না, যার কারণে রিপোর্ট খারাপ আছে
একটি নাম্বার দিয়ে একটি করে Account তৈরি করার চেষ্টা করুন। এতে ইনশাআল্লাহ ভালো/100% রিপোর্ট পাওয়ার সম্ভাবনা থাকবে।
আর অনেকের Live Account Back থাকার কারণও হতে পারে WhatsApp/Gmail দিয়ে Account তৈরি করা।
Number Bot ব্যবহার করে কাজ করুন এবং রিপোর্ট ভালো রাখুন।

